প্রাইজ রেবেল রিভিউ: অবসর সময়ে আয় করার সেরা একটি ওয়েবসাইট

অবসর সময়ে অন্যান্য কাজের পাশাপাশি আয় করার কোনো পদ্ধতি খুঁজে পাচ্ছেন না? তাহলে আপনার প্রাইজ রেবেল ওয়েবসাইটটি ব্যবহার করে দেখা উচিৎ। প্রাইজ রেবেল এমন একটি ওয়েবসাইট, যারা ২০০৭ সাল থেকে এখন পর্যন্ত মোট ১৭ মিলিয়ন ডলার মূল্যের গিফট কার্ড ও ইন্সট্যান্ট ক্যাশ দিয়েছে। সুতরাং বুঝতেই পারছেন যে, তারা সত্যিকার অর্থেই পেমেন্ট দিয়ে থাকে। যারা এত স্ক্যামের মধ্যেও অ্যাপ থেকে বা ওয়েবসাইট থেকে অবসর সময়ে কিছু অতিরিক্ত অর্থ আয় করতে চান, তারা প্রাইজ রেবেল ওয়েবসাইটের উপর অন্ধবিশ্বাস রাখতে পারেন।

Source: myworkfromhomeguide.com

প্রাইজ রেবেল ওয়েবসাইটটিতে বর্তমানে প্রায় ৮০ লক্ষ অ্যাকটিভ মেম্বার রয়েছেন যারা প্রত্যেক মিনিটেই ২ থেকে ১০০ ডলার পর্যন্ত আয় করছেন। প্রাইজ রেবেলের ওয়েবসাইটে দেখা যায় যে, তারা প্রায় প্রত্যেকদিনই ১০০০ ডলারের উপর পেমেন্ট দিয়ে থাকে। চলুন তাহলে জেনে আসি, প্রাইজ রেবেলের খুঁটিনাটি সম্পর্কে।

Source: elitesurveysites.com

প্রাইজ রেবেল কী?

প্রাইজ রেবেল হচ্ছে একটি রিওয়ার্ড সাইট যেখানে আপনি সার্ভে করে, বিভিন্ন অফার কমপ্লিট করে, ভিডিও দেখে এবং অন্যান্য ছোটখাটো টাস্ক কমপ্লিট করে ক্যাশ ডলার, গিফট কার্ড, বিটকয়েন এবং অন্যান্য প্রাইজ পেতে পারেন। প্রাইজ রেবেল সম্পূর্ণ বিনামূল্যেই ব্যবহার করা যায় এবং প্রায় প্রত্যেকটি দেশেই এই ওয়েবসাইটটি সহজলভ্য। যে কেউ মাত্র ১০ সেকেন্ডেই প্রাইজ রেবেলে সাইন আপ করে আয় করা শুরু করতে পারবে।

Source: allsurveys.org

প্রাইজ রেবেল কীভাবে কাজ করে?

প্রাইজ রেবেলে সাইন আপ করার সাথে সাথেই আপনি অনেক ধরণের কাজ দেখতে পাবেন। প্রত্যেকটি টাস্ক ও অফার কমপ্লিট করার সাথে সাথেই আপনার অ্যাকাউন্ট পয়েন্ট জমতে থাকবে। পয়েন্টগুলোকে পরবর্তীতে ক্যাশে, গিফট কার্ডে, বিটকয়েনে কিংবা প্রাইজে রূপান্তরিত করা যাবে। প্রাইজে রেবেলে ১ পয়েন্ট হচ্ছে ০.০১ ডলারের সমতুল্য। সুতরাং আপনি যদি ৫০০ পয়েন্ট সংগ্রহ করতে পারেন তাহলে ৫ ডলার পাবেন, যেটা আপনি পেপাল, বিটকয়েন অথবা যেকোনো ধরনের গিফট কার্ডের মাধ্যমে পে আউট করতে পারবেন।

Source: all-appslike.com

প্রাইজ রেবেলে কী কী ধরণের কাজ রয়েছে?

অফার কমপ্লিট করা

আপনি যদি দ্রুতগতিতে পয়েন্ট সংগ্রহ করতে চান তাহলে অফার কমপ্লিট করতে পারেন। প্রাইজ রেবেল বর্তমানে প্রায় ১১ ধরণের অফার ওয়াল রয়েছে যেখানে আপনি ৪ পয়েন্ট থেকে শুরু করে ১৫০ পয়েন্ট সমতুল্যের অফার পাবেন। বেশিরভাগ অফারে আপনাকে বিভিন্ন ওয়েবসাইটে সাইন আপ করতে হবে, ভিডিও দেখতে হবে, স্লাইড শো দেখতে হবে অথবা কোনো অ্যাপ ডাউনলোড করতে হবে।

Source: wikihow.com

সার্ভে করা

সার্ভে করেও আপনি খুব সহজেই প্রাইজ রেবেল থেকে আয় করতে পারবেন। বর্তমানে প্রাইজ রেবেলে প্রায় ১০ ধরণের সার্ভে প্রোভাইডার রয়েছে যেখানে আপনি ২০ থেকে ১৩০ পয়েন্ট সমতুল্যের সার্ভে করতে পারবেন। বেশিরভাগ সার্ভে প্রোভাইডারই আপনাকে সরাসরি কিছু প্রশ্ন করবে যেগুলোর উত্তর দেয়ার মাধ্যমে আপনি সার্ভেতে যুক্ত হতে পারবেন। একটানা বেশ কিছুদিন সার্ভে করতে থাকলে তারা আপনাকে সর্বোচ্চ ২০০ থেকে ৩০০ পয়েন্টের সার্ভেও দিতে পারে।

Source: swagcash.blogspot.com

ভিডিও দেখা

আপনি চাইলে ভিডিও দেখার মাধ্যমেও পয়েন্ট সংগ্রহ করতে পারবেন। প্রত্যেক ৬টি ভিডিও দেখার জন্য আপনাকে ২ পয়েন্ট দেয়া হবে। অন্যান্য কাজের পাশাপাশি আয় করার জন্য অসাধারণ একটি মাধ্যম হচ্ছে ভিডিও দেখে পয়েন্ট সংগ্রহ করা। ভিডিওতে ক্লিক করে চালু করে রেখে দিন। অটোমেটিক্যালি একটার পর আরেকটা চালু হবে এবং সময়মতো আপনার অ্যাকাউন্টে পয়েন্ট জমা হয়ে যাবে।

Source: chrome.google.com

অন্যান্য কাজ করা

উপরের এই তিনটা মাধ্যম ছাড়াও অন্যান্য মাধ্যমেও প্রাইজ রেবেল থেকে আয় করা যায়। র‍্যাফেল ড্র, কন্টেন্ট শো, লাকি নাম্বাররের মতো গেইম থেকেও পয়েন্ট সংগ্রহ করতে পারবেন। এছাড়াও প্রতিদিন আপনাকে বোনাস চ্যালেঞ্জ দেয়া হবে যেখান থেকে আপনি পয়েন্ট সংগ্রহ করতে পারবেন। তারা আপনাকে প্রায়ই ইমেইলের মাধ্যম বেশ কিছু প্রোমো কোড দেবে যেগুলো থেকে আপনি বিনামূল্যে কিছু পয়েন্ট সংগ্রহ করতে পারবেন।

Source: pagstoniches.com

প্রাইজ রেবেল থেকে পেমেন্ট পাওয়ার পদ্ধতি কী কী?

আপনার অ্যাকাউন্টে যদি ২ ডলার হয়ে যায় তাহলে আপনি অ্যামাজন গিফট কার্ডের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। আপনি যদি অন্যান্য মেথডে পেমেন্ট নিতে চান তাহলে আপনার অ্যাকাউন্ট কমপক্ষে ৫ ডলার থাকতে হবে। বর্তমানে যেসব পেমেন্ট মেথডে আপনি পে আউট করতে পারবেন সেগুলো হচ্ছে,

  • ক্যাশ: আপনি চাইলে পেপাল কিংবা সরাসরি ডিপোজিট করেও পেমেন্ট নিতে পারবেন।
  • বিটকয়েন: আপনি চাইলে বিটকয়েনের মাধ্যমেও পে আউট করতে পারবেন।
  • গিফট কার্ড: প্রাইজ রেবেল প্রায় ৫০০ ধরণের গিফট কার্ড রয়েছে। তার মধ্যে অ্যামাজন, ওয়ালমার্ট, টার্গেট, স্টারবাকস ইত্যাদি বেশি প্রচলিত।
  • প্রাইজ: আপনি চাইলে প্রাইজ রেবেলের পয়েন্ট দ্বারা বিভিন্ন খেলনা থেকে শুরু করে বিউটি পণ্য, ডিজিটাল পণ্য ইত্যাদি ক্রয় করতে পারবেন।
Source: get-anything-for-free.com

প্রাইজ রেবেলের উপকারিতা ও অপকারিতা

প্রাইজ রেবেলের উপকারিতা:

  • খুব সহজেই ব্যবহার করা যায়
  • আয় করার জন্য অনেক মাধ্যম সহজলভ্য
  • খুব সহজেই পে আউট করতে পারবেন
  • পে আউট করার জন্য অনেক ধরণের মেথড রয়েছে
  • মাত্র কয়েক ঘন্টাতেই অ্যাকাউন্টে পেমেন্ট পৌঁছে দেয়া হয়

প্রাইজ রেবেলের অপকারিতা:

  • মাঝে মাঝে সার্ভে করার সময় ওয়েবসাইটে সমস্যা দেখা দেয়
  • পয়েন্ট সংগ্রহ করার জন্য একটু বেশিই কষ্ট করতে হয়
Source: wahadventures.com

ইন্টারনেটে অনেক ওয়েবসাইট রয়েছে যারা সার্ভে করার জন্য কিংবা অন্যান্য টাস্ক কমপ্লিট করার জন্য অর্থ দিয়ে থাকে। কিন্তু প্রায় সময়ই দেখা যায় যে, সেগুলোর বেশিরভাগই স্ক্যাম। প্রাইজ রেবেল সত্যিকার অর্থেই আপনাকে পেমেন্ট দিয়ে থাকে। প্রাইজ রেবেলের ওয়েবসাইট তাদের টেস্টিমনিয়াল সেকশন থেকে আপনি তাদের সম্পর্কে অরিজিনাল রিভিউ দেখতে পাবেন। সুতরাং, আপনি যদি অনলাইন থেকে আয় করার জন্য একটি লেজিট অ্যাপের সন্ধান করে থাকেন তাহলে প্রাইজ রেবেল আপনার জন্য সবচেয়ে বেশি উপযুক্ত।

Featured Image: savingjunkie.com

The post প্রাইজ রেবেল রিভিউ: অবসর সময়ে আয় করার সেরা একটি ওয়েবসাইট appeared first on Youth Carnival.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *